মজার মজার কৌতুক পড়ে যদি হাঁসতে হাঁসতে গাল ব্যাথা ও পেটে খিল ধরাতে চান তাহলে আমাদের সঙ্গেই থাকুন , আর Visit করুন - http://www.funnykoutuk.blogspot.com/ শেয়ার করে বন্ধুদেরও হাঁসান । সাথে সংবিধিবদ্ধ সতর্কীকরণ : যাদের হার্ড দর্বল তারা ভুলেও কৌতুক পড়বেন না। আর পড়লেও নিজ দাযিত্বে পড়বেন। ****: বদিউজ্জামান ( রুবেল )
*** কৌতুক পড়ে যদি হাঁসতে হাঁসতে পেটে খিল ধরাতে চান, গাল দুটো ব্যাথা বানাতে চান , তাহলে Funny Koutuk এই সাইটটি নিয়মিত Visit করুন । যদি বন্ধুদেরও হাসাতে চান তাহলে শেয়ার করুন । সংবিধিবদ্ধ সতর্কীকরন : যারা হার্টের রুগী তারা ভুলেও কৌতুক পড়বেন না, আর যদি পড়েন তাহলে নিজ দায়িত্বে পড়বেন। *** বদিউজ্জামান ( রুবেল ) ***

Friday, January 29, 2016

উপহার

বারেক তার নতুন প্রেমিকার জন্য কিছু কেনাকাটা করতে গেল।
যেহেতু তারা সদ্য প্রেম শুরু করেছে, ওদিকে আবার একটু আধটু শীতও পড়তে শুরু করেছে, তাই বারেক ভাবলো, সুন্দরদেখে একজোড়া হাতমোজাই সই- বেশি খরুচে কেনাকেটা এ সময় উচিত হবে না। কেনাকাটার জন্য গাউসিয়া মার্কেটে বারেক নিয়ে গেল তার শ্যালিকাকে, মানে প্রেমিকার ছোটবোনকে, সে নাকি আবার কেনাকাটা আর মুলোমুলিতে বেশ ঝানু।
প্রেমিকার বোন তার নিজের জন্য এক ফাঁকে দুটো প্যান্টি কিনলো। কিন্তু হতচ্ছাড়ি সেলসওম্যান সেগুলো প্যাকিঙের সময় গড়বড় করে ফেললো। সে উদোর দ্রব্য ভুদোর ঝোলায় ভরে দিল। তারপর ডেলিভারি বয়কে দিয়ে সেগুলো পাঠিয়ে দিল বারেকের প্রেমিকার বাসায়।
অদম্য আগ্রহে, আনচান মনে, প্রেমিকা খুললো সেই উপহারের প্যাক। খুলে সে দেখলো দুটো রঙাচঙা প্লেবয় মার্কা অন্তর্বাস, সাথে একটা কাগজে গুটগুট হাতে লেখা বারেকের নোট।
বারেক লিখেছে-
‘ জানু, পুরো মার্কেট তন্নতন্ন করে খুঁজে এই জোড়া আমি তোমার জন্য কিনলাম। আমি খেয়াল করেছি, তুমি প্রায় রাতে এইসবই পরো। যদি তোমার বোন পাশে না  থাকতো তাহলে আমি বোতাম কিম্বা ফিতাওয়ালাগুলো কিনতাম, কিন্তু দেখলাম, তোমার বোন ছোটখাটো টাইটফিটগুলো পরতে খুব পছন্দ করে। সেগুলো দেখতেও ভালো লাগে, আবার কাজের সময় ঝটপট খুলে ফেলাও যায়।
এগুলো নরম মখমলে বোনা, খুবই মোলায়েম। দোকানী মহিলাটা আমায় বললো এগুলো নাকি পরে বেশ আরাম, সে নিজেও নাকি এমনগুলোই পরে। তো আমি খুব খাতির করে ওই মহিলাকে এগুলো পরে দেখতে বললাম, ফিটিং ভালোমতে হয় কিনা বুঝতে। সে আমাকে পরে দেখালো,- আসলেই জিনিসগুলো ভালো।
প্রিয়, আমার অনেক ইচ্ছে ছিল, আমি তোমাকে নিজ হাতে এগুলো পরিয়ে দিয়ে আসি, কিন্তু বোঝোই তো- পেটপূজোর জন্য আমাকে অন্যদিকে ছুটতে হচ্ছে এখন। সে যাই হোক, এতক্ষণে নিশ্চই ওগুলো কয়েক হাত বদল হয়ে তোমার কাছে চলে গেছে।
আর একটা বিষয়, ওগুলো খোলার পর ভালোমতে ফুঁকে নিতে ভুলো না, কারণ অনেক্ষণ পরার পর ওগুলো ভেজা ভেজা হয়ে উঠতে পারে।
একবার শুধু চিন্তা কর- কী সুন্দর করে আমি চুমু খাবো ওগুলোতে! মাঝে মাঝে সস্নেহে চুমু খাবে তোমার মা, তোমার বোন। তোমার পিতাজান কবিমানুষ, খেয়ালে তিনিও চুমু খেতে পারেন। ব্যাপারটা ভালই হবে, কি বলো? আর হ্যাঁ, আমার সামনে প্রতি শুক্রবার রাতে তুমি সেগুলো অবশ্যই পরে আসবে।
পুনশ্চঃ আমার বন্ধু আকমলের সাথে মার্কেটে দেখা হয়েছিল। সে বলেছে, জোড়াটা নাকি খুব সুন্দর হয়েছে। সেও তার ভাবীকে, মানে তোমাকে, এইগুলো পরা অবস্থায় একনজর দেখতে চায়।’

অন্যরা এখন যা পড়তেছে